বৃহস্পতিবার, ১৬ আগস্ট, ২০০৭

আমি

আচ্ছা I মানে যদি আমি হয় তাহলে me - এর অর্থ কি আমি না আমকে ? আমারতো মনে হয় দুইটাই ঠিক।
যাই হওক , আমি তারেক , অতি সাধারণ বাঙ্গালি। র্বতমানে আছি সউল এ। বালি নিয়ে আমার কাজ। সারাদিন বালি নিয়ে ঘাটতে ঘাটতে জীবন- টা বালি ময় হইয়ে গেছে। বাংলা খাবার মিছ করি, কারণ আমি যেখানে থাকি সেখানে রান্না করা নিষেধ।মাঝে মাঝে মন খারাপ হলে কাজ শেষে রাতের আকাশ দেখি। আর প্রতাশা করি আমার দেশের জন্য একটা নীল আকাশ-এর।
সিরাজ দৌলার শেষ আক্ষেপ কবে কাটবে জানি না। বাংলার আকাশ কবে র্দূযোগ এর ঘন ঘটা মুক্ত হবে তাও জানি না। তবে নীল আকাশের প্রতাশিদের সাথে আজীবন কাজ করে যাবার প্রতাশ রাখি।

২টি মন্তব্য:

Unknown বলেছেন...

Tareq
try to eat snake or dog and become a korean. try to adjust friend. if you want to get something then you need to loss something.


your friend Bithi

tutorial বলেছেন...

gogd job....tutorialbd.com

এই ব্লগটি সন্ধান করুন