সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১০

অগোচরে


অগোচরে
সিনেমাঃ থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার
এ্যালবামঃ দ্বিধা
গায়িকাঃ মিথিলা

বন্ধূর পথে বন্ধু হয়ে হাতটা ধরে ছিলে
মিথ্যে এ বাধঁনে আমার হয়ে ছিলে।
বন্ধূর পথে বন্ধু হয়ে হাতটা ধরে ছিলে
মিথ্যে এ বাধঁনে আমার হয়ে ছিলে।

আমি চাইনি এ সুখের সাজানো আসর
আমি চাইনা এ রংয়ের বাঁসর।
অগচরে এলে আমায় ভাসালে,
আমি চাইনা এ ফুলের সাগর।

বন্ধূর পথে বন্ধু হয়ে হাতটা ধরে ছিলে
মিথ্যে এ বাধঁনে আশ্রয় দিয়ে ছিলে।
বন্ধুর পথে বন্ধু হয়ে হাতটা ধরে ছিলে
মিথ্যে এবাধঁনে আশ্রয় দিয়ে ছিলে।
আমি চাইনি এ সুখের সজানো আসর
আমি চাইনা এ রংয়ের বাঁসর।
অগচরে এলে আমায় ভাসালে,
আমি চাইনা এ ফুলের সাগর।

তুমি শুপ্ত হয়ে ছিলে আমার এ প্রানে
তুমি শ্বপ্ন হয়ে ছিলে আমার এ হৃদয়ে
কেন……. কেন তুমি এলে……. শুপ্ত হয়ে……………… তুমি এলে …….. কেন ?

বন্ধূর পথে বন্ধু হয়ে হাতটা ধরে ছিলে
মিথ্যে এবাধঁনে আমার হয়ে ছিলে
আমি চাইনি এ সুখের সজানো আসর
আমি চাইনা এ রংয়ের বাসর
অগচরে এলে আমায় ভাসালে
আমি চাইনা এ ফুলের সাগর


আমার অনুভূতিঃ
কাওকে স্বপ্ন দেখতে শিখিয়ে, সেই স্বপ্নে গুলোকে দুঃস্বপ্নে পরিনর করলে সে কষ্ট মেনে নেওয়া অনেক কঠিন।
বন্ধুতের বিশ্বাস ভংয়ের কষ্টের গান। ভালবাসাকে না পাওয়ার আর না মেলা অনেক প্রশ্ন নিয়ে গানটা।


কোন মন্তব্য নেই:

এই ব্লগটি সন্ধান করুন